চিকিৎসা অনুদান প্রদান

মীরসরাই উপজেলার ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের নন্দীগ্রামের সোলায়মান মেম্বার বাড়ীর আব্দুল খালেকের পুত্র মহি উদ্দিনের পায়ে জায়ান্ট সেলস টিউমারে আক্রান্ত। তার চিকিৎসার্থে প্রায় ১২ লাখ টাকা আর্থিক সহায়তা প্রয়োজন। সোমবার (১৭ জুলাই) তার চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন অদম্য ২০০৫ ও  অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশন। টিউমারে আক্রান্ত মহি উদ্দিনের হাতে নগদ অর্থ তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশন সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদ, অদম্য-২০০৫ সভাপতি এনামুল হক, অর্থ সম্পাদক মঞ্জু অালম, সদস্য ভাসানী, এমরান হোসেন, ফিরোজ খাঁন। অনুদানে যে সকল ব্যক্তি এবং প্রতিষ্ঠান অংশগ্রহন করেন অদম্য-২০০৫, চট্টগ্রাম ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ, মিরসরাই বয়লার পরিচালক ফোরাম।
উল্লেখ্য, মহিউদ্দিন ২০১৫ সালের জুলাই মাস থেকে এই দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। নভেম্বর ২০১৫ সালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার প্রথম অপারেশন এবং জুন ২০১৬ সালে রাজধানীর ধানমন্ডির গ্রীনল্যাব মেডিক্যাল কলেজ হাসপাতালে দ্বিতীয় অপারেশন হয়। ২ টা অপারেশনের পরও তার কোন শারিরিক উন্নতি হয়নি। চলতি বছরের গত ৩১ মে ভারতের চেন্নাই ক্রিস্টিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে কিছুদিন চিকিৎসাধীন থাকারপর অর্থাভাবে চিকিৎসা বন্ধ হয়ে যায়। মহি উদ্দিন সুস্থ্য জীবন ফিরে পেতে ১২ লাখ টাকা চিকিৎসা ব্যায় হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।